alo
সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩
Logo
logo

‘লাল সিং চাড্ডা’তে আমিরি প্রত্যাবর্তন


সাংবাদিকের নাম   প্রকাশিত:  ২৪ জানুয়ারী, ২০২৩, ০৬:১৯ পিএম

‘লাল সিং চাড্ডা’তে আমিরি প্রত্যাবর্তন

কজন অতি সাধারণ মানুষের অসাধারণ জীবনের গল্প আমির খানের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’। মুক্তি পেলো ছবির দুর্দান্ত ট্রেলার। আর তাতেই রীতিমতো নজর কাড়লেন পর্দার ‘লাল সিং চাড্ডা’ ওরফে আমির খান। তার সঙ্গে ছবিতে জুটি বেঁধেছেন অভিনেত্রী করিনা কাপুর খান। পাশাপাশি দেখা যাবে মোনা সিং,নাগা চৈতন্য এবং মানব বিজকে।

আটের দশক থেকে ২০১৮, এই সময়ের মধ্যে ভারতবর্ষে ঘটে যাওয়া প্রায় সমস্ত আলোড়ন সৃষ্টিকারী ঘটনার সাক্ষী ‘লাল সিং চাড্ডা’। ছবিটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। আগামী ১১অগস্ট বড়পর্দায় আসছে ‘লাল সিং চাড্ডা’। ২০১৭ থেকে ২০২২,পাঁচবছর আড়ালে থাকার পর এবার যে স্বমহিমায় ফিরছেন মিস্টার পারফেকসনিস্ট তা বলার অপেক্ষা রাখে না।

আমিরের ‘লাল সিং চাড্ডা’ নিয়ে জল্পনা দীর্ঘদিন ধরেই।২০১৮ সালেই ছবির শুটিং শুরু করেছিলেন পরিচালক অদ্বৈত চন্দন। গোটা দেশ ও বিদেশের নানা জায়গার পাশাপাশি শহর কলকাতাতেও ছবির শুটিং করেছিলেন আমির খান।

২০২০’র শেষে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’ এমনটাই পরিকল্পনা করেছিলেন আমির। সেইমতো চলছিলো শুটিং। কিন্তু সবকিছু ভেস্তে দেয় অতিমারি করোনা। লকডাউনের জন্য বন্ধ হয়ে যায় ছবির শুটিং। দীর্ঘ প্রায় একবছর শুটিং ও পোস্ট প্রোডাকশন সংক্রান্ত কাজ বন্ধ থাকার পর ২০২১’তে ফের ময়দানে নামে ‘লাল সিং চাড্ডা’।

২০২১ থেকেই বারবার ছবির মুক্তি নিয়ে প্ল্যানিং করেও বড়পর্দায় আসেনি ছবি। চলতি বছরের বৈশাখি উপলক্ষে ছবি মুক্তির পরিকল্পনা করেও পিছিয়ে যান আমির। কারণ, একইদিনে মুক্তি পেয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’। যশ সঞ্জয়ের ছবির ধাক্কায় মুখ থুবড়ে পড়ুক ‘লাল সিং চাড্ডা’ এমনটা মোটেও চাননি আমির খান। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে স্বাধীনতা দিবসের আগেই আসছে ‘লাল সিং চাড্ডা’।